বিনোদন

হোলির পর্বে সুপার সিঙ্গার সিজন ফোরে বিশেষ আকর্ষণ! দর্শকদের আকর্ষণ একত্রিত করতে মঞ্চে মেতে উঠলেন অনু মালিক!

বিগত কিছু দশক ধরে গান-নাচের মাধ্যমে বাংলা দর্শকদের আনন্দে মাতিয়ে রেখেছে বেশ কিছু টিভি চ্যানেল। তার মধ্যে অন্যতম স্টার জলসা।সেই স্টার জলসাতেই এখন চলছে গানের অনুষ্ঠান সুপার সিঙ্গার সিজন ফোর।আর সুপার সিঙ্গার অনুষ্ঠানে দর্শকদের আকর্ষণ একত্রিত করার জন্য প্রতিটি এপিসোড এ আসছে নতুন নতুন আকর্ষণ।

দর্শকদের ডিমান্ডের কথা মাথায় রেখে নিজেদের এক একটা এপিসোড খুব যত্ন করে সাজিয়ে তোলেন নির্মাতারা।তাহলে দোল এবং হোলির বিশেষ চমক বাদ যায় কিভাবে।তাই এই বিশেষ দিনে স্টার জলসা নিয়ে এসেছে নতুন চমক।

সুপার সিঙ্গার সিজন ফোরের সেই এপিসোডের প্রোমো দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। সে আবার হবে না কারণ হোলি স্পেশাল এ স্টার জলসা নিয়ে এসেছে বিশেষ অতিথি তিনি আর কেউ নন, বলিউডের জনপ্রিয় গীতিকার আনু মালিক।

কিছু দিন আগেই কলকাতায় এসে এই দোল ও হোলি স্পেশাল এপিসোডের শ্যুট করে গিয়েছেন তিনি।গানের জগতে মানুষ গানের রমরমা মঞ্চে এসে দর্শকদের মন কেড়ে নিয়েছে এবং নিজেও ঠিক ততটাই মাতিয়ে রেখেছিলেন।

আর সুপার সিঙ্গার সিজন ফোরে তিনিই প্রথম নন। একার পর এক বহু চমক দেখা গিয়েছে এই মঞ্চে। যে সময় সারা ভারতবর্ষ জুড়ে ট্রেন্ডিং গান ছিল শাহরুখ খানের “পাঠান” সিনেমার “বেশরম রং”। সেই সময় গানটি যিনি গেয়েছেন আনা হয়েছিল এই মঞ্চে।

Back to top button