বিনোদন

সুন্দরী হতে গিয়ে ছিলেন চর্মরোগ বিশেষজ্ঞের কাছে, ভয়ঙ্কর পরিণতির শিকার হলেন অভিনেত্রী

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাইজা উইলসন বিশেষ পরিচর্যা করার জন্য গিয়েছিলেন চর্মরোগ বিশেষজ্ঞের সঙ্গে দেখা করতে। আর সেখানে গিয়েই বেঁধে যায় বিপত্তি, যদিও অভিনেত্রী দাবি করেছেন যে তাকে একটি চিকিৎসার জন্য জোর করে বাধ্য করেন ওই চর্মরোগ বিশেষজ্ঞ। যা তার কাছে খুব অপ্রয়োজনীয় বলেই মনে হয়েছিল।

আর সেই ট্রিটমেন্ট করিয়েই বিপাকে পরে যান অভিনেত্রী। নিজের একটি মুখের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ছবির ক্যাপশনে রাইজা লিখেছেন ‘একটি অতি সাধারণ প্রয়োজনে এই চিকিৎসকের কাছে গিয়েছিলাম। তিনি আমাকে বাধ্য করেন বিশেষ একটি চিকিৎসা করানোর জন্য, যার আদৌ প্রয়োজন ছিল না। তার ফলাফল আপনাদের সামনে’।

শুধু এখানেই শেষ নয়, তিনি আরও লিখেছেন যে এরপর থেকে ওই চিকিৎসক তার ফোন তুলছে না। তার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি জানিয়ে দেন যে তিনি এখন রয়েছেন শহরের বাইরে।
রাইজার করা ওই পোস্ট দেখে সেই পোস্টের নিচে অনেকেই মন্তব্য করেছেন যে ওই চিকিৎসকের কাছে গিয়ে তারাও এরকম পরিস্থিতির শিকার হয়েছিলেন।

প্রসঙ্গত, তামিল সিনেমার এই অভিনেত্রী ‘বিগ বস’ করে বিখ্যাত হন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা গুলি হলো ‘অ্যালিস’, ‘হ্যাশট্যাগ লাভ’ ইত্যাদি।

Back to top button