বিনোদন

মুম্বইতে সবাই সফল হওয়ার জন্য “স্ট্রাগল” করেন, কিন্তু এমন কি জাদু জানেন অভিনেত্রী অদ্রিজার, যে গিয়েই পেয়ে গেলেন লিড রোলে কাজ! এই নিয়ে উঠছে প্রশ্ন

ছোট পর্দা ছাড়াও বড় পর্দাতেও নিজের চমক দেখিয়েছে এই অভিনেত্রী। তবে এবার বাংলার সীমা পেরিয়ে মুম্বাইতে দিব্বি কাজ করছে এই অভিনেত্রী। কার কথা বলছি আপনারা হয়তো বুঝেই গিয়েছেন।তিনি “মৌয়ের বাড়ি” ধারাবাহিকের জনপ্রিয় চেহারা মৌ। আর এই চরিত্রের পরই বেশ ভালোভাবে পরিচিতি পান এই অভিনেত্রী অদ্রিজা রায়।

তারপর তাকে দেখা যাই বড় পর্দাতেও। গত বছর বাংলার সুপারহিট ফ্লিম “পরিণীতা” – তে তাঁকে শুভশ্রী গাঙ্গুলির বান্ধবীর চরিত্রে দেখা যায়। আর তাতেও বেশ ভালো ভাবেই দর্শকদের মন জয় করে নাই এই অভিনেত্রী। তারপর মৌ এর বাড়ি ধারাবাহিক শেষ হওয়ার পর লম্বা ছুটিতে দেখা যায় এই অভিনেত্রীকে।

এই ব্রেকের মাঝেই পাওয়া যায় একটি ব্রেকিং নিউজও। জানা গিয়েছিল যে অভিনেত্রী মুম্বইতে রয়েছেন। তাহলে বাকি অভিনেতা অভিনেত্রীদের মতোই নিজের ভাগ্যকে পরীক্ষা করতেই মুম্বাইতে গিয়েছিল, নাকি ঘুরতে।

এই সন্দেহের অবকাশ অভিনেত্রী নিজেই ঘটিয়েছেন। কারণ তিনি সেখানে নিজের ভাগ্য খতিয়ে নেওয়া ছাড়াও একটি কাজের জন্যও রয়েছেন। সেখানে তিনি ডাইরেক্ট একটি হিন্দি সিরিয়ালে কাজ পান। তাও আবার যে সে কাজ নয় কালার্স এর “দুর্গা অউর চারু” ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র হিসেবে নির্বাচিত হন তিনি।

Back to top button