বিনোদন

‘শাখা-পলা ও সিঁদুর নিয়ে জ্ঞান দেবেন না’ ফের হানিমুনের ছবি প্রকাশ করে আলোচনায় সৌরভ-ত্বরিতা

মহানায়ক উত্তম কুমারের পরিবারে পর পর বিয়ের সানাই বাজলো প্রথমে অভিনেতা গৌরব বসেছিল বিয়ের পিঁড়িতে এরপর তাঁর ভাই সৌরভ বসেছিলেন বিয়ের পিঁড়িতে বেশ ধুমধাম করেই বাঙালি মতে পুরো বিয়ের অনুষ্ঠানটা হয় বিয়েতে বেশ কিছু কাছের বন্ধু ও পরিবারের সবার উপস্থিতিতেই বিয়ের পর্ব শেষ করেন সৌরভ-ত্বরিতা। ২০২১-এর মাঘমাসের শুরুতেই চারহাট এক করেন এই জুটি বিয়ের আগে ব্যাচেলার পার্টি, মেহেন্দি, সঙ্গীত এরপর বিয়ের সব অনুষ্ঠান পরপর সেলিব্রেট করেন তাঁরা এবং তার সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এরপর পালা হানিমুনের বেশ কিছু কাজের চাপে বেশিদূরে না গিয়ে কাছেই নোনাজলে গা ভাসিয়ে এলেন এই নতুন নবদম্পতি।

২০২১-এ ১৭-ই জানুয়ারি বিরাট রিসেপশনের পর , একটুও সময় নষ্ট না করে জী বাংলার ধারাবাহিক রানী রাসমণির সেটে আবার অভিনয় করতে চলেগিয়েছেন ত্বরিতা ছোট পর্দায় তখন ছোট্ট সারদার বিয়ের পর্ব চলছিল বিয়ের শুটিং শেষ করেই সৌরভ-ত্বরিতা হানিমুনের জন্য বকখালি চলে যান।

বিয়ের পর সেদিন ত্বরিতা তাঁর ইন্সটাগ্রামে ছোট্ট হানিমুনের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন সেদিন ত্বরিতার ড্রেস আপ ছিল সবুজ গাউন আর সৌরভের পরনে ছিল লাল একটি টি-শার্ট তাঁরা জানিয়েছেন বিয়ের পর এটা ছোট্ট হানিমুন হলেও বছরের শেষে বিদেশে হানিমুন করতে যাওয়ার প্ল্যান আছে তবে বিদেশে যাওয়ার আগে নাকি একবার পাহাড়ে গুরতে যাবেন বলে জানিয়েছেন এই নবদম্পতি।

তাঁদের বিয়ের পরের দিনই একটি বিয়ের অনুষ্ঠানে ইনভাইট ছিলেন সৌরভ-ত্বরিতা সেখানে ত্বরিতাকে একটু অন্য রকম সাজে দেখা যায় অভিনেত্রীর পরনে ছিল গোলাপি-হলুদ রঙের একটি শাড়ি ও হালকা গয়নায় সাজতে তাঁর সিঁথিতে ছিল সিঁদুর বিয়ের মেহেন্দিও ছিল হাতে তবে হাতে শাখা-পলা-নোয়া কিছুই ছিল না শুধু ছিল একটি বালা। এরপর সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে অনেক সমালোচনার মুখে পড়তে হয় তবে সেও কিছুতে কম যায় না সে সময় নষ্ট না করে ফেসবুকে লিখে সবাইকে জানান, “আমার ফ্রেন্ডলিস্টে থাকা সকলের উদ্দেশে বলা, প্লিজ কেউ শাঁখা, পলা, সিঁদুর নিয়ে জ্ঞান দেবেন না। আমি আবার এত জ্ঞানী হতে তাই না। গুণী হলেই চলবে।”বিয়ের পর নবদম্পতি সৌরভ-ত্বরিতা প্রথম হানিমুনের পালা , মুহূর্তে ভাইরাল ছবি

 

Back to top button