বিনোদন

Sourav: বাড়ি থেকে তাড়িয়ে দেবে ডোনা! স্ত্রীর ভয়ে কাঁটা হয়ে থাকেন ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী?

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি আনলিমিটেড’-এর টিআরপি তুঙ্গে। এই গেম শোয়ের টিআরপি কিছুটা হলেও নির্ভরশীল ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। প্রাক্তন ভারতীয় ক‍্যাপ্টেনের আগ্রাসন পেরিয়ে, কড়া বিসিসিআই প্রেসিডেন্টের নিয়মানুবর্তিতা অতিক্রম করে সৌরভ যেন বাঙালির নিজের ‘দাদা’। তাঁর রসবোধ দর্শকদের অত্যন্ত পছন্দের। তবে কিছুদিন আগে ‘অপরাজিতা অপু’ খ্যাত সুস্মিতা (Susmita)-র হাতে চুম্বন করে বিতর্কে জড়িয়েছিলেন সৌরভ। এবার নিজের পরিবার নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন তিনি।

সৌরভ ও ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)-র ব্যক্তিগত জীবন নিয়ে সকলের কৌতূহলের শেষ নেই। সেই তালিকায় রয়েছেন সেলিব্রিটিরাও। সম্প্রতি ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে এসেছিলেন ‘বকুলকথা’ খ্যাত ‘বকুল’ ঊষসী রায় (Ushashi Ray)। তিনি সৌরভকে হঠাৎই একটি ব্যক্তিগত প্রশ্ন করেন। তিনি সৌরভকে প্রশ্ন করেন, বাড়িতে কখনও সৌরভ ভিজে তোয়ালে বিছানার উপর রেখেছেন কিনা! ঊষসীর প্রশ্ন শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই সৌরভ জানান, কখনওই তিনি এমন কাজ করেন না। এই ধরনের কাজ করলে তাঁকে বাড়ি থেকে বের করে দেবে। সৌরভ মুখে না বললেও তাঁর ইঙ্গিত কিন্তু ছিল তাঁর হোম মিনিস্টার ওরফে স্ত্রী ডোনার দিকেই।

সৌরভ ও ডোনার প্রেমকাহিনী যথেষ্ট ফিল্মি। পাশাপাশি বাড়ি তাঁদের। টিনএজ বয়স থেকে সৌরভ ও ডোনা একে অপরকে পছন্দ করলেও দুই বাড়ির মধ্যে সখ‍্যতা ছিল না। সৌরভ ও ডোনার কাছে পালিয়ে বিয়ে করা ছাড়া অন্য কোনও উপায় ছিল না। 1996 সালে ইংল্যান্ড সফরে যাওয়ার আগে সৌরভ ডোনাকে প্রোপোজ করেন। ডোনা সম্মতি জানাতেই 12ই অগস্ট তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করে নেন। তাঁদের বিয়ের কথা পরিবারের কাছে বেশিদিন চাপা থাকেনি। প্রথমে দুই পরিবার বিরোধিতা করলেও সৌরভ ও ডোনার ভালোবাসার কাছে তাঁরা নতিস্বীকার করেছিলেন।

রেজিস্ট্রি ম্যারেজের এক বছর পর 1997 সালে হিন্দু রীতি মেনে সৌরভ ও ডোনার আনুষ্ঠানিক বিয়ে হয়। সেই বিয়েতে তাঁদের ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Back to top button