বিনোদন

সকলের নজর কাড়তে আসছে নতুন সিরিয়াল, একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে দেবশ্রী এবং ইন্দ্রাণীকে

বাংলা টেলিভিশনে পা রেখেছেন টলিউডের জনপ্রিয় দুই নায়িকা দেবশ্রী রায় এবং ইন্দ্রানী হালদার। অভিনেত্রী ইন্দ্রানী হালদার অবশ্য দেবশ্রী রায়ের থেকেও অনেক আগে বাংলা সিরিয়ালে অভিনয় করতে শুরু করেছিলেন। ইন্দ্রানীর কেরিয়ারের কথা বলতে গেলে তিনি এর আগে বাংলা টেলিভিশনে অনেকগুলি সিরিয়ালে অভিনয় করেছেন। কিন্তু এবার শোনা যাচ্ছে দেবশ্রী এবং ইন্দ্রানী একসঙ্গে নাকি নতুন একটি সিরিয়ালে অভিনয় করতে আসছেন।

একটা সময় বাংলা সিনেমাতে প্রথম সারির অভিনেত্রী ছিলেন দেবশ্রী ও ইন্দ্রানী। তারা দু’জনে একসঙ্গে বহু সিনেমাতে অভিনয় করেছিলেন। তাদের নিয়েই নাকি এবার নতুন একটি সিরিয়াল আসতে চলেছে বাংলা টেলিভিশনের পর্দায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি খবর পাওয়া গিয়েছে। দেবশ্রী বহু বছর নিজেকে বড় পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছেন।

দূরদর্শনে একসময় তিনি কিছু ধারাবাহিকে কাজ করেছিলেন। দেনা পাওনা, নাগরপাড়ে রূপনগর, লৌহ কপাট, বিরাজ বৌ, ইত্যাদি সিরিয়ালে তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। এরপর তিনি বহু বছর অভিনয় থেকে দূরে থাকেন। কিছুদিন আগে ডান্স বাংলা ডান্সের হাত ধরে বহু সময় বাদে দেবশ্রীকে আবার পর্দায় কিছু সময়ের জন্য তার দেখা মিলেছিল। কিন্তু এতে দর্শকদের মন ভরেনি। দর্শকরা চাইছিলেন দেবশ্রী আবার অভিনয়ে ফিরে আসুন।

অনেকেই চাইছেন দেবশ্রী এবং ইন্দ্রানীকে নিয়ে একটা নতুন সিরিয়াল আসুক। তাদের সেই দাবি পূরণ হয় কিনা সেটাই এখন দেখার। এমনিতেও ইন্দ্রানী জানিয়েছেন খুব শীঘ্রই তিনি আবার বাংলা সিরিয়ালে ফিরতে পারেন।

Back to top button