বিনোদনরাজনীতি

মাস্ক পরা নিয়ে দেবের দুর্দান্ত ভাষণ, জনসভায় সকলকে মাস্ক পরতে অনুরোধ করলেন দেব! ভাইরাল ভিডিও

বাংলা চলচ্চিত্রের একজন উজ্জ্বল নক্ষত্র অভিনেতা দেব। এখনও অবধি বহু সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। এখনও অবধি যেগুলো সিনেমাতে অভিনয় করেছেন সেগুলিই বক্স অফিসে হিট হয়। তাকে একবার দেখার জন্য মেয়েদের ভিড় লেগে যায়।

দেব ওরফে দীপক অধিকারী বাংলা সিনেমা জগতের একজন সফল অভিনেতা। ‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন। অভিনয়ের পাশাপাশি তিনি একজন বর্তমান তৃণমূল সাংসদ। ১৯৮২ সালে ২৫ সে ডিসেম্বর অভিনেতা দেব মুম্বাইতে জন্মগ্রহন করেন। বর্তমানে তার অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা শীর্ষে। তার ‘পাগলু’ সিনেমার হিট গান ‘পাগলু পাগলু’ সকলের মুখে মুখে চলতো।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

তৃতীয় দফার ভোটের প্রচারে সকলে জোরকদমে চালালো প্রচার। অভিনেতা দেব এবারে ভোটার প্রচারে এদিক থেকে ওদিক সবদিকে ছুতে বেরিয়েছে। অভিনেতা অভিনয়ে যেরকম দর্শকদের মন জয় করেছে। তেমনই রাজনীতিতে যোগ দেওয়ার পরে সকলের প্রিয় হয়ে উঠেছেন। তবে অভিনেতার নাচের কিছুটা ভঙ্গিমা স্টেজ কাঁপানোর জন্য যথেষ্ট ছিল।

অভিনেতা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেতা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে অভিনেতাকে একটি জনসভা করতে দেখা গেছে। আর সেখানে তিনি মঞ্চে উঠেই মঞ্চের সবাইকে মাস্ক পরার কথা বলেন। তবে, তাঁর মুখে মাস্ক ছিল না। কেননা তিনি বক্তৃতা দিচ্ছিলেন। তবে তিনি বারবার সকলকে মাস্ক পড়ার জন্য অনুরোধ করে। রাজনীতির মঞ্চে উঠে সকলে নিজেদের সম্পর্কে বলা নিয়েই ব্যাস্ত হয়ে পড়েন।আর সেখানে দাঁড়িয়ে দেবের মানুষের প্রতি সচেতনতা ও মানুষকে সচেতন হওয়ার বার্তা মন ছুঁয়েছে সকল মানুষদের। তার এই ভিডিও সকলের মন ছুঁয়ে গেছে। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button