নিউজবিনোদন

অশ্লীল ছবি বানিয়ে রোজগারের অভিযোগ! অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী গ্রেফতার মুম্বাই পুলিশের হাতে

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ্ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন মুম্বাই পুলিশের কাছে। যে রাজ কুন্দ্রা একসময় অভিনেত্রী শিল্পা শেট্টির জন্য একটা সময় দুধের শিশু আর স্ত্রীকে পরিত্যাগ করে শিল্পার সঙ্গে প্রেমে মজেছিলেন। অভিনেত্রীকে উপহার দিয়েছিলেন হীরের আংটি, ফ্ল্যাট ও গাড়ি আজ শোন যাচ্ছে সেই স্বামী নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় সেটিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গতকাল গভীর রাতে গ্রেফতার করা হয়।

যেটা দেখা যায় যে বেশ কিছু সিনেমা দেখার অ্যাপ বা খেলার অ্যাপ বা কিছু দাকারী কিছু অ্যাপ আছে যেগুলো খুললে হঠাৎ সামনে সেগুলি চলে আসলে কি করা উচিত। ফোন তো আর ছুড়ে ফেলে দেওয়া যাবে না। ভারতে পর্নসাইটে ঢুকে আপনি আর পর্ণ দেখতে পারবেন না, অথচ পর্ণ না দেখালে বলিউডের ইনকাম নেই।একতা কাপুর থেকে রাজ কুন্দ্রা অনেক মাথাই এর সঙ্গে জড়িত। এটা কিছুই নয়, এর আগে পর্নস্টার শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন। বর্তমান তাদেরকে নোংরা বলা হলেও তাদের মূল পান্ডা রাজ কুন্দ্রা বা একতা কাপুর।

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যে শুধুই পর্নোগ্রাফির দশ রয়েছে তা কিন্তু নয়। তার পাশাপাশি একাধিক আরোপ রয়েছে রাজ কুন্দ্রার ওপর। অর্থ পাচার কেলেঙ্কারির সঙ্গে জড়িত ছিলেন রাজ কুন্দ্রা। কিছুদিন আগেও এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করে তাঁকে। এর আগে ২০১৩-তে রাজ কুন্দ্রা মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারির সাথে জড়িত ছিলেন। কিন্তু শিল্পা এখন কি করবেন?

Back to top button