বিনোদন

‘আর সহ্য হচ্ছে না’ মিঠাই ধারাবাহিকে রাতুলের চরিত্রে ক্ষুব্ধ দর্শক !

জি বাংলার পর্দায় আয়োজিত জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই।ধারাবাহিকটি শুরু হওয়ার অল্প সময়ের মধ্যেই দর্শকদের জনপ্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকে মুখ্য চরিত্রের পাশাপাশি অন্যান্য চরিত্র গুলিকেও বিশেষ গুরুত্ব দেওয়া হয়, যা এই ধারাবাহিকটিকে অন্যান্য ধারাবাহিকের থেকে আলাদা করে।

প্রথম থেকেই এই ধারাবাহিকে একইরকম চিত্রনাট্য থাকায় দর্শকমহলে কেন্দ্রীয় চরিত্র মিঠাই ও সিদ্ধার্থ ছাড়াও অন্যান্য চরিত্রগুলিও দর্শকদের ভীষণ প্রিয় হয়ে উঠেছে। এমন‌ই দুই চরিত্র হল শ্রীতমা ও রাতুল। হটাৎ করে তাদের মধ্যে বিয়ে হলেও ধীরে ধীরে তাদের মধ্যে যে সম্পর্কের সৃষ্টি হচ্ছে তা দর্শকদের খুবই আনন্দিত করছে। রাতুলের সহজ-সরল আচরণ, শ্রীয়ের যত্ন করা, শ্রীয়ের প্রতি ভালোবাসা সবকিছুই নিয়ে ধারাবাহিকটি জমে উঠেছে । তবে এখন চিত্র বদলে গিয়েছে। বেশ কিছু সময় ধরে বাড়ির বাইরে থাকা রাতুল আবার বাড়িতে ফিরে এসেছে। তার সাথে বাড়িতে এসেছে তার আগের কলেজের ছাত্রী পায়েল।

ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানেন যে পায়েলের কারণে শ্রী ও রাতুলের জীবনে যথেষ্ট অশান্তি চলছে। সম্প্রতি এক পর্বে দেখা যাচ্ছে রাগের মাথায় বাড়ির জিনিসপত্র ভাঙচুর করছে রাতুল। রাতুলের এইরূপ আচরণে ক্ষুব্ধ হয় দর্শক। সোশ্যাল মিডিয়ায় কেউ লিখেছেন, ‘রাতুলকে কষিয়ে দুটো চড় মারতে ইচ্ছা করছে।’ আবার কেউ জানিয়েছেন, ‘রাতুলকে আর সহ্য হচ্ছে না।’

এই বিষয়ে খোদ শ্রীতমা অর্থাৎ অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তাঁর মতে, “সব গল্পকেই ত্রিকোণ প্রেম বলে ধরে নিলে মুশকিল। আমার মনে হয় সব কিছু পরকীয়ার দিকে এগোয় না। গল্পটা কোন দিকে গড়ায় সেই দিকে লক্ষ্য রাখা উচিত। আগে থেকেই কোনো কিছু সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়।” তবে দর্শকদের এই রকম সমালোচনা দেখার পরেও ইতিবাচক দিক খুঁজে পেয়েছেন দিয়া। তাঁর কথায়, “তবে হ্যাঁ, দর্শক যে আমাদের সঙ্গে এইভাবে মিশে যায়, শ্রীতমার সমস্যাকে নিজের সমস্যা বলে মনে করে সেটা দেখে বেশ ভালোই লাগে। তাঁদের এই ভালবাসাই তো আমাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।”

Back to top button