বিনোদন

পেট নীচে, মাথা উপরে! বেবি বাম্প নিয়েই ব্যায়াম করছেন ক্রিকেটার হরভজনের স্ত্রী

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার বলিউড টলিউড নায়িকারা নয়, এবার নেটদুনিয়ায় ঝড় তুললেন ক্রিকেটার হরভজনের স্ত্রী গীতা বসরা । জানা যায়, ফের বাবা-মা হতে চলেছেন অভিনেত্রী গীতা বাসরা ও প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং। খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন গীতা। ২০২১-এর জুলাইতে দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার কথা সম্প্রতি ঘোষণা করেছেন গীতা। আর এর মধ্যেই নেটদুনিয়ায় ঝড় তুললেন গীতা।

সম্প্রতি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন গীতা। যেখানে দেখা যাচ্ছে, গর্ভাবস্থাতেও চুটিয়ে যোগ ব্যায়াম করছেন গীতা ।কখনো পেট নীচে, মাথা উপরে। আবার কখনো বা অন্য ভাবে। গীতার এই ছবি গুলি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Basra (@geetabasra)

Back to top button