বিনোদন

বলিউডে ব্যর্থ এনসিবি আধিকারিকের স্ত্রী, ষড়যন্ত্র করে আরিয়ানকে গ্রেফতার, সমীরকে তোপ শিবসেনা নেতার

মহারাষ্ট্রের শিবসেনা নেতা শীর্ষ আদালতকে একটি চিঠি লিখে জানিয়েছেন আরিয়ান খানের মৌলিক অধিকার লঙ্ঘন করা হয়েছে। NCB আধিকারিক সমীর ওয়াংখেড়ে প্রতিশোধ স্পৃহাতেই শারুখ পুত্র এখন কারাগারে।

শিবসেনা ও ন্যাশনাল কংগ্রেস পার্টি মাদক পার্টিতে আরিয়ানের গ্রেফতারিতে সর্জন্তের গন্ধ পাচ্ছে। তারা দাবি করে জানিয়েছে যে কেন্দ্রের নির্দেশেই শারুখ ও তার পরিবারকে হেনস্থা করা হয়েছে।

কিশোর আরও অভিযোগ করে জানিয়েছেন যে NCB চলচিত্র ও মডেলিং জগতের সাথে যুক্তি ব্যক্তিদের টার্গেট করছে। এরপর তিনি সামিরের ব্যক্তিজীবনের প্রসঙ্গ তুলে বলেন যে NCB আধিকারিকের স্ত্রী ক্রান্তি রেডকর একজন বলিউড অভিনেত্রী ছিলেন। তাকে অজয় দেবগানের সাথে গঙ্গাজল সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছিলো। তারপর আর তাকে বলিউডের বিশেষ কোনও কাজে দেখা যায়নি। তাই কিশোর মনে করছেন যে নসিব আধিকারিকের স্ত্রী বলিউডে জায়গা পাননি বলেই বলিউডের খ্যাতনামীদের নিশানা করছেন। তাই আদালতের মৌলিক অধিকার রক্ষা করার জন্য আরিয়ান মামলায় শীর্ষ আদালতকে হস্তক্ষেপ করার জন্য অনুরোধ করেছেন কিশোর।

শিবসেনা নেতা যুক্তি দিয়ে জানান “আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার না হওয়া সত্ত্বেও তাঁকে ‘বেআইনি’ ভাবে জেলে আঁটকে রাখা হচ্ছে।” এছাড়াও আরিয়ানের স্বাস্থা পরীক্ষা করে মাদক সেবনের কোনও ইঙ্গিত পাওয়া যায়নি বলে মনে করিয়ে দিয়েছেন রাজনৈতিক দলের বিশেষ এই নেতা। প্রসঙ্গত কিছুদিন আগে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও NCB র বিরুধ্যে ষড়যন্ত্র করার অভিযোগ তুলেছিলেন।

Back to top button