বিনোদন

ভাঙলেন আমেরিকান অভিনেতা জেমসের রেকর্ড, সেলফি তুলেই গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুলে ফেললেন অক্ষয় কুমার

অ্যাকশন ছবি দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও ‘খিলাড়ি’ অ্যাকশনের পাশাপাশি কমেডি ও সিরিয়াস চরিত্রে অভিনয় করেও সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। বলিউডে তিনিই একমাত্র অভিনেতা যে সুপারস্টার হওয়া সত্ত্বেও বছরে একাধিক ছবি করতে ভালবাসেন। তিনি হলেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। এসে‌ গিয়েছে তার নতুন ছবি।

অক্ষয়ের এই ছবির নাম ‘সেলফি’। সুপারস্টার অক্ষয় কুমার এই ছবিতেও একজন সুপারস্টার অভিনেতার চরিত্রে অভিনয় করেছেন। এই ছবিতে তিনি ছাড়াও রয়েছে অভিনেতা ইমরান হাশমি ও নুসরত ভরুচা। ২৪ ফেব্রুয়ারি এই ছবি মুক্তি পেয়েছে বড় পর্দায়। সম্প্রতি ছবির প্রচারের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন অক্ষয় কুমার ও ছবির বাকি কলাকুশলীরা।

তবে ছবি প্রচারের এই অনুষ্ঠানেই একটি বিশ্বরেকর্ড ভেঙেছেন অভিনেতা। ৩ মিনিটে ১৮৪ সেলফি তুলে এই রেকর্ড করেছেন তিনি। নাম লিখিয়েছেন ‘গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস’-এর পাতায়। আগে তিন মিনিট ১৮৪ সেলফি কেউ তুলতে পারেনি। যদিও অক্ষয় কুমারের আগে ৩ মিনিটে ১৬৮টি সেলফি তোলার রেকর্ড ছিল। এই রেকর্ড করেছিলেন আমেরিকান অভিনেতা জেমস স্মিথ।

‘সেলফি’ ছবির প্রচারের পাশাপাশি অক্ষয় কুমার ভেঙেছেন এই রেকর্ড। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে ভক্তদের ধন্যবাদ জানিয়ে অভিনেতা বলেছেন, “জীবনে আজ পর্যন্ত যা-যা করতে চাই, যা-যা পেয়েছি সবটাই আমার অনুরাগীদের নিঃশর্ত ভালোবাসা ও সমর্থনের জন্য। আমার অনুরাগীদের জন্যই এটা সম্ভব হল। বিশ্বরেকর্ড তৈরি হল।”

Back to top button