বিনোদন

লাল লেহেঙ্গা পরে নাচলেন অক্ষয় কুমার, নেটিজেনরা তুলনা করলো রণবীর সিং-এর সঙ্গে

একঝাঁক সুন্দরীদের নিয়ে মার্কিন মুলুকে সফর করছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ‘দ্য এন্টারটেইনমেন্ট’ ট্যুরে অক্ষয়ের সফরসঙ্গী হয়েছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, মৌনি রায়, সোনাম বাজওয়া। শুক্রবার জর্জিয়া স্টেটের রাজধানী আটলান্টায় পারফর্ম করলেন তারা। গোটা অনুষ্ঠানের হাইলাইট ছিল লাল লেহেঙ্গায় নোরার সঙ্গে অক্ষয়ের নাচ!

এদিন মঞ্চে বুক খোলা শিমারি ব্লেজার আর কালো প্যান্টের ওপর লাল লেহেঙ্গা পরে কোমর দোলালেন অক্ষয়। যা দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের। ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানে নাচতে দেখা গেল দুজনকে। দিন কয়েক আগে মুক্তি পাওয়া ‘সেলফি’ ছবির গান এটি, বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিটি। যদিও গান কিন্তু সুপারহিট। এদিন সুপার হট নোরা ফাতেহির দেখা মিলল লালরঙা শর্ট স্কার্ট আর ডিপনেকের ব্লাউজে।

অক্ষয়ের এই ‘মেয়েলি’ অবতার দেখে নানা মুনির নানা মত। কেউ লেখেন, ‘এটাই দেখা বাকি ছিল।’ অপর একজন লেখেন, রণবীর সিং এফেক্ট।’ এক নেটিজেন লেখেন, ‘ছবি থেকে পয়সা না এলে, এইসব কাণ্ডই করতে হয়।’ তবে অনেকে আবার ভিন্ন পথে হেঁটে বাহবা দিয়েছেন অক্ষয়ের সাহসিকতার।

দিন কয়েক আগেই এই ট্যুর নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। নিউ জার্সিতে অক্ষয়দের শো বাতিল হলে খবর রটে যায়, টিকিট বিক্রি না হওয়ার জেরে ক্যানসেল হয়েছে শো। যদিও পরে জানা যায়, স্থানীয় প্রোমোটার নির্দিষ্ট সময়ে টাকা মেটাতে ব্যর্থ হয়েছেন বলেই শো বাতিল হয়।

Back to top button