বিনোদন

বেগুনি শাড়িতে আবেদনময়ী রূপে ধরাদিলেন অভিনেত্রী পায়েল, ভাইরাল মুহূর্ত সোশ্যাল মিডিয়ায়

বঙ্গ বিজেপিতে ক্রমশ ভাঙন ধরছে। চলতি বছরের বিধানসভা নির্বাচনে একঝাঁক টলি তারকা বিজেপিতে যোগদান করলেও দলীয় কর্মসূচীতে গুরুত্ব না পেয়ে দল ছাড়ছেন তাঁরা। তবে পায়েল সরকার (Paayel Sarkar)-এর ব্যাপারে এমন কিছু শোনা না গেলেও তাঁকে রাজনীতির আঙিনাতেও দেখা যাচ্ছে না। বরং তিনি নিজের জগৎ নিয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

পায়েলের শেয়ার করা ভিডিওতে তাঁর অভিনীত একটি বাংলা ফিল্মের বিখ্যাত গান ‘আলি মউলা’-র সঙ্গে বিভিন্ন ভঙ্গিতে পোজ দিতে দেখা যাচ্ছে তাঁকে। পায়েলের পরনে বেগুনি রঙের সিকুইনড শাড়ি, স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের পিঠে অনেকগুলি ফিতে দিয়ে ধরে রাখা হয়েছে সম্পূর্ণ ব্লাউজটি। গলায় কুন্দনের নেকপিস। ঠোঁটে বেগুনি লিপস্টিক। একটি জেনারেটর ভ‍্যানের সামনে চারিদিকে ঘুরে পোজ দিচ্ছেন পায়েল। কখনও হাওয়ায় উড়িয়ে দিচ্ছেন নিজের বেগুনি শাড়ির চকমকে আঁচল। কখনও গজগামিনী ভঙ্গিতে হেঁটে চলে যাচ্ছেন দূরে। ভিডিওটি শেয়ার করে পায়েল লিখেছেন, এই গানটি তাঁর বিশেষ পছন্দের। পায়েলের এই ভিডিওটি নেটিজেনদের পছন্দ হলেও এবার কিন্তু রাজনৈতিক রঙ নিয়ে তাঁকে কেউ ট্রোল করেননি।

বেহালা (পূর্ব) কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসাবে চলতি বছরের বিধানসভা নির্বাচনে লড়াই করলেও পরাজিত হয়েছিলেন পায়েল (payel sarkar)। তাঁর পরাজয়ে উষ্মা প্রকাশ করে বিজেপি নেতা তথাগত রায় (tathagata Ray) পায়েল সহ কয়েকজন অভিনেত্রীকে ‘নগরনটী’ আখ্যায়িত করে বঙ্গ বিজেপির হারের জন্য দায়ী করেছিলেন। তথাগত রায়ের এই মন্তব্যের প্রতিবাদ করেছিলেন পায়েল। রাজনৈতিক কর্মসূচীতে যোগদান না করলেও মানুষের বিপদে তাঁদের পাশে দাঁড়িয়েছেন পায়েল। সম্প্রতি তিনি একটি মেয়েকে প্রতারণার হাত থেকে রক্ষা করেছেন।

অপরদিকে এখন তিনি নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। পায়েল রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন সপ্তাশ্ব বসু (saptaswa basu) পরিচালিত হরর ফিল্ম ‘জতুগৃহ’-এর মাধ্যমে। এর মধ্যেই ‘জতুগৃহ’-এর পোস্টার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button