বিনোদন

Amir-Ranbir: আমির-রণবীর আসছেন ‘পিকে ২’ নিয়ে, ফের জুটি বাঁধছেন দুই অভিনেতা

বড় পর্দায় একসময় আমির-রণবীরের জুটি দর্শকরা পছন্দ করেছিল। সকলেরই মনে আছে নিশ্চয় সেই ছবির নাম? ‘পিকে’ গল্পে স্বল্প ক্ষণের জন্য রনবীর কাপুর অভিনয় করেন, আর তাতেই চমক পান দর্শকরা। এরপরেই অনেকে আশা রাখেন নিশ্চয় এর দ্বিতীয় পার্ট শুরু হবে।

এখনও পর্যন্ত জানা যায়নি পিকে 2 আসছে কিনা তবে বলিউডে কানাঘুষো শোনা যাচ্ছে এই ছবির পরিচালক নাকি সেই রাজকুমার হিরানি। এই নাম শুনতেই প্রথমত মাথায় আসে পিকে টু’ (PK 2) ছবির কথা। শোনা গিয়েছে, এই ছবির চিত্রনাট্য উভয়েই পড়েছেন এবং উভয়ের এই চিত্রনাট্য পছন্দ হয়েছে।

সবে চিত্রনাট্য পছন্দের খবর পাওয়া গেলেও এই ছবির শ্যুটিং শুরু হতে এখনও অনেক দেরি। ২০২২ এর দিকে এই ছবির শ্যুটিং শুরু হতে চলেছে। বর্তমানে আমির ও রণবীর উভয়েই তাদের অন্য ছবি মুক্তি নিয়ে ব্যস্ত।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে আমির ও করিনা কাপুর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবি। আগামী বছরের শুরুর দিকেই মুক্তি পাবে আমির করিনার এই নতুন ফিল্ম। এদিকে, রণবীর ও আলিয়ার ব্রহ্মাস্ত্র এখনও মুক্তি পায়নি। সেই সিনেমা মুক্তির অপেক্ষায় আছেন গোটা টিম। যদিও, বলিউডে এখন ভরাডুবি চলছে, তেমন কোনো হিট সিনেমা উপহার দিতে পারেনি বলিউড। লক ডাউনের পর থেকে বলিউডে ভরাডুবি শুরু হয়েছে, এছাড়াও NCB নিয়ে যেই কাণ্ড হয়ে চলেছে তাতে করে দর্শকদের মন থেকে বলিউড প্রেম অনেকাংশে কমেছে। তবে, ২০২২ ও ২০২৩ এ একগুচ্ছ ভালো ভালো সিনেমা মুক্তি পেতে চলেছে। দর্শকরাও ভালো ছবি দেখার আশায় রয়েছে।

Back to top button