বিনোদন

‘বালিঝড়ে’ ধারাবাহিকে ঝোড়ার বৈবাহিক জীবনে আসছে নতুন টুইস্ট , অপেক্ষায় দর্শক

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলির মধ্যে দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে স্টার জলসার বালিঝড়। লেখিকা লীনা গাঙ্গুলির লেখা এই ধারাবাহিকে রয়েছে ত্রিকোণ প্রেমের কাহিনী।গল্পে জোড়া নায়ক
স্রোত আর মহার্ঘ্যর একমাত্র নায়িকা হলো ঝোড়া।

সিরিয়ালে ঝোড়া হলো পলিটিশিয়ান সমুদ্র সেনের মেয়ে। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন সদ্য সমুদ্র সেনের যোগ্য সহকারী মহার্ঘ্যর সাথে বিয়ে হয় ঝোড়ার।ঝোড়ার মা সহ দর্শকরাও কয়েকদিনে বুঝে গিয়েছে যে মহার্ঘ্যর মতো ভালো ছেলে আর দুটো হয় না।

সিরিয়ালে মহার্ঘ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা কৌশিক রায়।টিভির পর্দায় তৃণা-কৌশিকের এই জুটি দেখে দর্শকদের মনে পরে যায় ‘খড়কুটো’ সিরিয়ালের গুনগুন সৌজন্য জুটির কথা। গল্পে দুই নায়কের মধ্যে আর এক নায়ক স্রোতের চরিত্রে অভিনয় করছেন ‘ধুলোকণা’র লালন অভিনেতা ইন্দ্রাশিষ রায়।

গল্পে দেখা যাচ্ছে নায়িকা ঝোড়া শুরু তাঁর বন্ধু স্রোতকেই ভালোবাসে। কিন্তু তার বাবা সমুদ্র সেন জোর করায় ঝোড়া নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে মহার্ঘ্যকে বিয়ে করে। কিন্তু ঝোড়া যেহেতু স্রোতকে ভালোবাসে তাই মহার্ঘ্য ঝোড়াকে কথা দিয়েছে যে এক বছরের মাথায় সে ঝোড়াকে ডিভোর্স দিয়ে স্রোতের কাছে নিয়ে যাবে। তারপর ঝোড়া মহার্ঘ্যএর সাথে থাকতে রাজি হয় ঝোড়া।এরই মধ্যে জানা যাচ্ছে মহার্ঘ্যর জীবনে আসছে নতুন নায়িকা কমলিকা।পরবর্তী ঘটনা গুলি জানতে দেখতে হবে ধারাবাহিকটি।

Back to top button