বিনোদন

সোশ্যাল মিডিয়ায় মৃত্যুর গুজব, প্রেম চোপড়া জানালেন ‘বেঁচে আছি’

ভুয়া খবরে জেরবার বলিউডের বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া। বুধবার হঠাৎই ছড়িয়ে পড়ে তিনি মারা গেছেন। এ ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা। প্রেম চোপড়া জানান, বুধবার সকালে তিনি হৃত্বিক রোশনের বাবা নির্মাতা রাকেশ রোশনের কাছ থেকে ফোন পান। বিস্মিত রাকেশ তাকে প্রশ্ন করেন, ‘আপনি বেঁচে আছেন?’।

তবে শুধু রাকেশ রোশন নন, এদিন সকাল থেকে প্রেম চোপড়ার মৃত্যু সংবাদ শুনে অনেকেই তার বাড়িতে ফোন করতে শুরু করেন। গোটা ঘটনায় আক্ষেপের সুরে প্রেম চোপড়া সংবাদমাধ্যমকে জানান, ‘এটাকে পৈশাচিক আনন্দ ছাড়া আর কী-ই বা বলব! আমি আর পৃথিবীতে নেই, এখবর কেউ ছড়িয়ে দেওয়ার মধ্যে সুখ খুঁজে পেয়েছেন।’

প্রেম চোপড়া বলেন, ‘আমি বেঁচে আছি, এই তো কথা বলছি, সুস্থ আছি। আমি সকাল থেকে অজস্র ফোন পেতে শুরু করি। আমার খুব জানতে ইচ্ছে করছে, আমার সঙ্গে কে এমনটা করল? আমি আপনাদের জানাতে চাই, ঠিক চার মাস আগে আমার বন্ধু জীতেন্দ্রর সঙ্গেও ঠিক একই ঘটনা ঘটানো হয়েছিল। এটা বন্ধ হওয়া উচিত।’

গত জানুয়ারিতে প্রেম চোপড়া এবং তার স্ত্রী উমা চোপড়া কোভিড আক্রান্ত হয়ে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। যদিও কিছুদিন পরে সুস্থ হয়ে তারা বাড়ি ফিরে যান।

১৯৬০ সালে অভিনয় জীবন শুরু করেন প্রেম চোপড়া। প্রেম অভিনীত সেরা চলচ্চিত্র- শহিদ (১৯৬৫), উপকার (১৯৬৭), পূরব অর পশ্চিম, দো রাস্তে (১৯৬৯), কাটি পাতং (১৯৭০), দো আনজানে (১৯৭৬), জাদু তোনা (১৯৭৭), কালা সোনা, দোস্তানা (১৯৭৭, ১৯৮০), ক্রান্তি (১৯৮১), জানওয়ার (১৯৮২), ফুল বনে অঙ্গারসহ (১৯৯১) আরও বেশকিছু ছবি।

প্রয়াত অভিনেতা রাজেশ খান্নার সঙ্গে ১৯টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন প্রেম চোপড়া। তাকে শেষ দেখা গিয়েছিল বরুণ ভি শর্মার ‘বান্টি অউর বাবলি ২’ ছবিতে। ২০২১ সালের নভেম্বরে মুক্তি পেয়েছিল সিনেমাটি।

Back to top button