বিনোদন

‘পাঠান’ এর ভবিষ্যত্‍ অনিশ্চিত, চাঞ্চল্যকর তথ্য দিলেন কেআরকে

‘পাঠান’ এর প্রথম গান ‘বেশরম রং’ মুক্তির পর থেকেই ছবিটিকে ঘিরে শুরু হয়েছে একের পর এক তুমুল বিতর্ক। আপত্তি ছবির নামে, ‘বেশরম রং’ গানে, দীপিকার গেরুয়া বিকিনিতে! যারই প্রেক্ষিতে নাকি এবার মুক্তি পিছিয়ে যাচ্ছে বহুল প্রতিক্ষিত এই ছবিটির।

আর চাঞ্চল্যকর এই দাবি করছেন বলিউডের স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান (কেআরকে)।

বলিউড তারকাদের নিয়ে বরাবরই সমালোচনা করে সংবাদ শিরোনামে থাকতে ভালোবাসেন বলিউডের স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান (কেআরকে)। এবার শাহরুখের আসন্ন সিনেমা ‘পাঠান’ প্রসঙ্গে চাঞ্চল্যকর এই দাবি করলেন তিনি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) কেআরকে নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ”এটা একেবারে নিশ্চিত খবর, ‘পাঠান’ ছবির নাম বদল হচ্ছে। গেরুয়া বিকিনিও আর থাকছে না। নির্মাতারা শেষমেশ ছবির মুক্তির তারিখ বদলে ফেলছেন। মঙ্গলবার অথবা বুধবার এই সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা করবেন তারা।”

বলিউডের সঙ্গে কেআরকে-এর সব সময়ই ঠোকাঠুকি লেগে থাকে। নিজেকে চিত্র সমালোচক বলেই দাবি করেন তিনি। ‘পাঠান’ ছবি নিয়ে বেশ কিছু দিন ধরেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন তিনি। যার মধ্যে মিলেও গিয়েছে বেশ কিছু।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা আছে শাহরুখ-দীপিকা অভিনীত ‘পাঠান’ ছবির। বিশ্ব জুড়ে অপেক্ষায় রয়েছেন শাহরুখ অনুরাগীরা। কিন্তু কমল আর খানের এই দাবি যদি বাস্তবায়িত হয়, তা হলে কী হবে এই ছবির ভবিষ্যত্‍, সেটাই দেখার!

Back to top button