বিনোদন

কে হচ্ছেন ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার নায়িকা? কি বলছে পরিচালক

দক্ষিণী সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ দর্শকদের মাত করেছিল। তুমুল জনপ্রিয় নায়ক আল্লু অর্জুনের এ সিনেমা নিয়ে দর্শকের মনে এখনও উন্মাদনা রয়েছে। নায়িকা রাশ্মিকা মন্দানাও এই সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন।

এবার দর্শকদের মন খারাপ করে দেওয়ার মতো খবর হচ্ছে- রাশ্মিকাকে আর দেখা যাবে না এ সিনেমায়! ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন চলছে ‘পুষ্পা’ সিরিজের পরের সিনেমায় আর থাকছেন না শ্রীভল্লি খ্যাত রাশ্মিকা মন্দানাকে। সেই জায়গায় না কি অভিনয় করতে পারেন সাই পল্লবী।

এমন গুঞ্জনে রাশ্মিকার না থাকা নিয়ে ইতিমধ্যে মন ভেঙেছে ভক্তদের। ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রাশ্মিকা মন্দানা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা হিট করার পেছনে বড় কারিগর। পুষ্পার প্রেমিকা শ্রীভল্লির চরিত্রে দারুণ অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। তবে সম্প্রতি শোনা গিয়েছিল, ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমায় প্রেমিকা হবেন সাই পল্লবী।

পরিচালক সুকুমার না কি সাইকে গল্পও বলেছিলেন। তবে শোনা যাচ্ছে, সাই সেই গল্প নাকোচ করেছেন। সাইকে মনে রেখেই না কি একজন আদিবাসী শক্তিশালী মেয়ের চরিত্র তৈরি করেছিলেন তিনি। সাইয়ের পরে ঐশ্বর্য রাজেশকেও ভেবেছিলেন সুকুমার। তবে শেষ পর্যন্ত যে খবর পাওয়া যাচ্ছে, তাতে শোনা গেছে রাশ্মিকাই থাকছেন পুষ্পার শ্রীভল্লি।

করোনাকালের পরে ‘পুষ্পা’র হাত ধরেই ঘুরে দাঁড়িয়েছে বড় পর্দার সিনেমা। ছবিতে আল্লু ছাড়াও অভিনয় করেছেন রাশ্মিকা মান্দানা, ফারহাদ ফাসিল ছাড়াও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা-অভিনেত্রী। প্রথম ছবিতেই যে ‘পুষ্পা’র কাহিনি শেষ হচ্ছে না তা ‘পুষ্পা-দ্য রাইস’ সিনেমার শেষেই জানিয়ে দিয়েছিলেন পরিচালক সুকুমার। তারপর থেকেই সিনেমার দ্বিতীয় পর্ব ‘পুষ্পা-দ্য রুল’, সিনেমার অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা।

Back to top button