বিনোদন

সালমান খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন রামদেব, বললেন

বলিউডে মাদক বিতর্ক বহু পুরনো। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এই বিতর্কে সরগরম ভারতীয় সিনেমা ইন্ডাষ্ট্রি। এর মাঝেই বিস্ফোরক মন্তব্য করলেন যোগগুরু বাবা রামদেব।

তার দাবি, সকল বলিউড তারকাই কম-বেশি মাদক সেবন করেন। শুধু তাই নয়, ইসলামে মদ্যপান নিষিদ্ধ হওয়া সত্ত্বেও যারা সেটি পান করেন তারা অপবিত্র।

রামদেবের কথায়, সবার কর্তব্য সিগারেট, মদ থেকে দূরে থাকা। আর্যসমাজ দেশের যুবসমাজকে সৎপথে নিয়ে আসতে যে পরিশ্রম করছে তার প্রশংসা করে রামদেবের বাণী, কঠোর আইন প্রণয়ণ করে কোনও লাভ নেই। দেশকে নেশামুক্ত করতে হলে মানুষকে নিজের চিন্তাভাবনায় পরিবর্তন আনতে হবে।

মোরাদাবাদের এক জনসভায় বক্তব্য রাখছিলেন রামদেব। সেখানেই ‘নেশামুক্ত ভারত’-এর পক্ষে মুখ খোলেন তিনি।

রামদেব বলেন, ‘সালমান খান ড্রাগস নেয়, আমি আমির খান সম্পর্কে জানি না। শাহরুখ খানের ছেলে ধরা পড়েছিল ড্রাগস নিতে গিয়ে এবং জেলেও ছিল। আর অভিনেত্রীদের কথা কী বলব! ভগবান ওদের ব্যাপারে ভালো জানে।’

রামদেবের কথায়, বলিউড থেকে রাজনীতি- সর্বত্রই এখন ড্রাগসের ছড়াছড়ি। নির্বাচনের সময়ে মাদকদ্রব্য বিলি করা হয় ভোটব্যাঙ্ক টানতে, এমন মন্তব্যও করেন তিনি। নেশামুক্ত ভারত গড়ার লক্ষ্যে বৃহত্তর আন্দোলনের ডাকও দেন রামদেব।

তার এই বিতর্কিত মন্তব্য মুহূর্তেই ভাইরাল। অনেকেই বেফাঁস মন্তব্য করে তার সঙ্গে গলা মেলাচ্ছেন। অনেকেই আবার উল্টো তাকেই ধুয়ে দিচ্ছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Back to top button