বিনোদন

ভিকি সম্পর্কে গোপন তথ্য ফাঁস করলেন ক্যাটরিনা

শুরু থেকেই বলিউডের আলোচিত দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গত বছর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। প্রেমের সম্পর্কের ইতি টেনে তারা সংসার জীবনে প্রবেশ করেন। বিয়ের পরে তাদের ভালোবাসা যেন বহুগুণে বেড়েছে। প্রতিনিয়তই এর প্রমাণ দিয়ে যাচ্ছে ক্যাট-ভিকি।

সম্প্রতি মুক্তির অপেক্ষায় থাকা ‘ফোন ভূত’ সিনেমার প্রচারণায় উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ। এসময় তার সঙ্গে ছিলেন এই ছবির অন্য দুই তারকা সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টর। ছবির প্রচারণায় এসেই অজানা ও গোপন তথ্য প্রকাশ্যে আনলেন ক্যাটরিনা। তিনি জানালেন, ভিকি কৌশল ভালোবেসে তাকে কী নামে ডাকেন। ক্যাট জানান, ভিকি তাকে ভালোবেসে ‘প্যানিক বাটন’ নামে ডাকেন।

ভিকি এই নামে কেন ডাকেন- সে কথাও জানান ক্যাটরিনা। ক্যাট জানান, বিভিন্ন কারণে তার প্যানিক ছড়ানো অভ্যাস আছে। উদ্বিগ্ন হয়ে পড়েন যেকোনো ছোট-খাটো বিষয় নিয়ে। তার স্ত্রীর এই স্বভাবের কারণেই তাকে ‘প্যানিক বাটন’ নামে ডাকেন ভিকি।

উল্লেখ্য, বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর গত বছর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। ভারতের রাজস্থানের সাতশত বছরের পুরনো সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল তাদের বিয়ের আসর। দুই পরিবারের সদস্যরা ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন হাতে গোনা কয়েকজন বন্ধু। বলিউড ইন্ডাস্ট্রি থেকেও সেখানে উপস্থিত ছিলেন মাত্র কয়েকজন। ব্যাপক নিরাপত্তা ও গোপনীয়তার মধ্যে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন তারা।

Back to top button