বিনোদন

প্রকাশ্যেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান

দীপাবলি উৎসবে প্রিয়জনের হাত ধরে বিভিন্ন পার্টিতে বলিউড তাকাদের ঝলমলে উপস্থিতি নজর কাড়ছে। তেমনই এক পার্টিতে হাতে হাত ধরে ঘুরতে দেখা গেল বলিউড সুপারস্টার হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান ও প্রেমিক অভিনেতা আর্সলান গনিকে।

রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় সুজান-আর্সলানকে। সবার সামনে প্রকাশ্যে একে অপরকে আলিঙ্গন করে চুম্বন খেলেন তারা। তাদের এই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঘিরে হইচই পড়ে গেছে বলিপাড়ায়। সেই রোম্যান্টিক মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে সমাজিক মাধ্যমে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি মুম্বাইয়ে অভিনেতা কৃষান কুমারের দীপাবলির পার্টিতে হাজির হয়েছিলেন এই যুগল। সেখানেই সবার মাঝে একে অপরের গালে চুম্বন করেন।

প্রসঙ্গত, ২০০০ সালে সুজানের সঙ্গে বিয়ে হয়েছিল হৃতিকের। ১৩ বছর সংসার করার পর ২০১৩ সালে তারা বিচ্ছেদ করেন। তাদের দুই পুত্রসন্তান রয়েছে। বিচ্ছেদের পর হৃতিকের জীবনে এসেছেন সাবা আজাদ। ইদানিং প্রায়শই হৃতিক ও সাবাকে এক সঙ্গে দেখা যায়।

হৃতিকের মতোই আর্সলানের হাত ধরে নতুন করে পথচলা শুরু করেছেন সুজান। গত আগস্টে খবর ছড়ায়, খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তারা। দীপাবলির পার্টিতে তাদের চুম্বন সেই জল্পনাকে আরও জোরালো করেছে বলে মত ভক্তদের।

Back to top button