বিনোদন

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ফের বিস্ফোরক আলিয়া, অভিনেতার দাবি সব মিথ্যা

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকী। এবার বাড়ি থেকে তাঁকে ও সন্তানদের বের করে দেওয়ার অভিযোগ এনেছেন তিনি।

সম্প্রতি এক ভিডিও বার্তায় আলিয়া দাবি করেছেন, তাকে এবং দুই সন্তানকে শ্বশুর বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল। সেই সময়ে তাদের হাতে কোনো অর্থও ছিল না।

ভিডিওতে আলিয়া বলেছেন, তাঁদের বাড়ি থেকে বের করে দেওয়ার সময় তাঁর কাছে শুধু ৮১ টাকা ছিল। সন্তানদের নিয়ে যাওয়ার কোনও জায়গাও নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে আলিয়ার এই দাবীর বিপরীতে নওয়াজ একটি বিবৃতি দিয়েছেন। সেখানে লিখেছেন, ‘আলিয়া দাবি করেছেন তাঁকে বাড়িতে ঢুকতে দেয়া হয়নি। বাড়িটি নওয়াজের মা মেহেরুননিসা সিদ্দিকির নামে। তাই সেই বাড়িতে ঢুকতে দেয়া না দেয়ার সিদ্ধান্ত নেয়ার অধিকার নওয়াজের নেই। মেহেরুননিসার কেয়ারটেকার জানিয়েছেন, তিনি শুধু নাতী-নাতনিদের ঢুকার অনুমতি দিয়েছেন, অন্য কাউকে নয়।’

নওয়াজের বিবৃতিতে আরও লেখা হয়েছে, ‘আলিয়া দাবি করেছেন বাড়ি থেকে বের করে দেয়ায় তাঁর যাওয়ার কোনো জায়গা নেই। এই কথাটি ভুল। নওয়াজ আলিয়াকে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনে দিয়েছেন ২০১৬ সালে মুম্বাইতে। নিজের ইচ্ছায় সেই বাড়িটি তিনি ভাড়া দিয়ে রেখেছেন।’

Back to top button