বিনোদন

দোকানের ফ্রিজারে আটকা পড়েছেন জাহ্নবী! ‘মিলি’র ট্রেলারে বাজিমাত অভিনেত্রীর

অভিজাত একটি খাবারের দোকানে কাজ করে মিলি। কিন্তু ঘটনাচক্রে দোকানের ফ্রিজারে আটকে যায় সে। শুরু হয় তার জীবনের লড়াই। এরপর সারা শরীরে প্লাস্টিক জড়ানো অবস্থায় মেঝেতে পড়ে কনকনে ঠান্ডায় কাঁপতে থাকেন।

বলিউডের নারী সুপারস্টার শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুরের নতুন সিনেমা ‘মিলি’র ট্রেলারে এমন দৃশ্যই দেখা গেছে। যেখানে মিলি চরিত্রে হাজির হয়েছেন জাহ্নবী।

‘মিলি’ তৈরি হয়েছে বাস্তব ঘটনা অবলম্বনে। এটি পরিচালনা করেছেন মাথুকুট্টি জেভিয়ার। সিনেমাটির ট্রেলারে জাহ্নবীকে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে হিসেবেই দেখানো হয়েছে। এতে জাহ্নবীর বাবার ভূমিকায় অভিনয় করেছেন মনোজ পাহওয়া। আর প্রেমিকের চরিত্রে আছেন অভিনেতা সানি কৌশল।

ভারতের দক্ষিণী সিনেমা ‘হেলেন’ থেকেই তৈরি হয়েছে জাহ্নবীর ‘মিলি’। মালায়ালাম ভাষায় তৈরি ‘হেলেন’ বক্স অফিসে তুমুল হিট হয়েছিল। এবার সেই সিনেমাকেই হিন্দিতে তৈরি করা হলো।

আগামী ৪ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘মিলি’। সিনেমার সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। প্রযোজনায় অংশীদার হয়েছেন জাহ্নবীর বাবা বনি কাপুর।

এদিকে মাস কয়েক আগে মুক্তি পেয়েছিল জাহ্নবীর ‘গুড লাক জেরি’ সিনেমা। সেখানে স্মাগলারের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীদেবী কন্যাকে। এবার নতুন চরিত্রে চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন জাহ্নবী।

Back to top button