বিনোদন

ট্রান্সজেন্ডার নারী চরিত্রে সুস্মিতা, নতুন লুকে ঝড় তুললেন অভিনেত্রী

আবারও ওটিটিতে আসছেন সুস্মিতা সেন। তবে এবার ভিন্ন চমকে ধরা দেবেন প্রাক্তন বিশ্বসুন্দরী। এর আগে ‘আরিয়া’ এবং ‘আরিয়া ২’-তে সাফল্য পেয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, বলিউডের এই অভিনেত্রীকে এবার দেখা যাবে ট্রান্সজেন্ডার অ্যাক্টিভিস্টের চরিত্রে।

প্রায় ২৬ বছরের অভিনয় ক্যারিয়ারে ৩৫টির মতো সিনেমায় কাজ করেছে সুস্মিতা সেন। এর বেশির ভাগই সিনেমাতেই গ্ল্যামারাস লুকে ও নানা মাত্রিক চরিত্রে দেখা গেছে তাকে। ‘আরিয়া’ নামের সিরিজটির দুই সিজনেই অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের।
বৃহস্পতিবার (০৬ অক্টোবর) সকালে সামাজিক মাধ্যমে ‘তালি’ নামে এক বায়োপিকে নিজের লুক প্রকাশ করেন সুস্মিতা। সেখানে ট্রান্সজেন্ডার অ্যাক্টিভিস্টের লুকে ধরা দিয়েছেন এই অভিনেত্রী। ছবিতে সবুজ মেরুন পোশাকে, কপালে বড় লাল টিপ, হাতে বালা ও ঘড়ি পরিহিত গাম্ভীর্যপূর্ণ লুকে সুস্মিতা।

‘তালি’তে মুম্বাইয়ের ট্রান্সজেন্ডার অ্যাক্টিভিস্ট শ্রীগৌরি সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করবেন সুস্মিতা। ফার্স্ট লুক শেয়ার করে তিনি লেখেন, ‘এত সুন্দর একজন ব্যক্তির চরিত্রকে চিত্রিত করা এবং তার গল্প বিশ্বের সামনে নিয়ে আসার সুযোগের চেয়ে আর কিছুই আমাকে গর্বিত ও কৃতজ্ঞ করে তোলে না। এখানে জীবনের জন্য এবং মর্যাদার সঙ্গে বাঁচার অধিকার সবারই আছে! আমি তোমাদের ভালোবাসি। ’

শিগগিরই ‘আরিয়া’র তৃতীয় সিজনে দেখা যাবে সুস্মিতাকে। যদিও সিরিজটি মুক্তির তারিখ এখনো প্রকাশ করেননি নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

Back to top button