বিনোদন

‘হাতের লেখার কি ছিরি’! ‘মিঠাই’য়ের সিডের হাতের লেখা দেখে ট্রোল নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। শুরুর থেকেই যেন মিঠাই আর সিদ্ধার্থর রাগ অভিমান ভালোবাসা নজর কেড়েছে দর্শকদের। সম্প্রতি তাদের মোদক পরিবারে আস্তে চলেছে সিড মিঠাই এর ছোট্ট গোপাল। সম্প্রতি একটি ভাইরাল এই প্রোমোতে দেখা গিয়েছে মিঠাই রানীর সাধ দেওয়া হচ্ছে। অনেক বাধা-বিপত্তি কাটিয়ে এবার সুখের মুখ দেখতে চলেছে মনোহরা।

আগামী ১৪ নভেম্বর থেকে সন্ধ্যে ৬টায় জি বাংলায় দর্শকরা দেখতে পাবেন ‘মিঠাই’ ধারাবাহিক।তবে এর মাঝেই ঘটে গেলো বিপদ। উচ্ছেবাবুর হাতের লেখা বাচ্চাদের থেকেও খারাপ! এমনটাই বলছেন সকলে।কিন্তু কেন? হঠাৎ কি এমন হলো? জানা গিয়েছে, মিঠাইকে নিয়ে দারুণ চিন্তিত সিদ্ধার্থ। কারণ মিঠাইয়ের কোল আলো করে আসছে ছোট গোপাল। আর এই কারণেই মিঠাইয়ের যত্নে যাতে কোনও ত্রুটি না হয় তার জন্য সব সময় নজর রাখছে সিড। মিঠাই কখন কী খাবে, কী করবে সবটাই যেন ডাক্তারের পরামর্শ মেনে হয়, তারই চেষ্টা করছে সিদ্ধার্থ। ডাক্তারের বলা সমস্ত কথা গোটা গোটা হরফে বাংলায় লিখে রাখেন উচ্ছেবাবু । কারণ মিঠাইয়ের ‘ইঞ্জিরি’ যে বেশ দুর্বল! সে বাংলাতেই অভ্যস্ত।

আর সেই হাতের লেখা দেখেই ছি ছি করছে নেটিজেনরা। বিভিন্ন ফ্যান পেজগুলোতে এই লেখা শেয়ার হচ্ছে। একজন এই ছবি শেয়ার করে লিখলেন, “এতদিন শুধু নিজের হাতের লেখা খারাপ ভাবতাম এখন এটা দেখার পর মনে হচ্ছে না আমার মত আরও অনেকে আছে।’”

কেউ মজা করে লিখছেন, “কাগের ঠ্যাং বগের ঠ্যাং লেখা মনে হয় এটাকেই বলে।”তারা মন্তব্য করছেন, “বাংলা সিনেমা-সিরিয়ালে কাজ করেও এমন হাতের লেখা। সত্যি লজ্জা পাওয়া উচিত।” যদিও অন্যদিকে আদৃত এর ভক্তরা এটা মানতে নারাজ। তাদের দাবি এটা আদৃত এর লেখা হতেই পারেনা। আসলে মিঠাইয়ের উচ্ছেবাবু বাংলা লেখায় সড়গড় নয় এটা দেখানোর জন্যই আদৃতকে ইচ্ছাকৃতভাবেই এইভাবে লিখতে হয়েছে বলে জানানো হচ্ছে। তবুও মানতে নারাজ নেটিজেনরা।

Back to top button