বিনোদন

শিগ্রই মা হতে চলেছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি এল প্রকাশ্যে

মা হতে চলেছেন বিপাশা বসু। শুরু হতে চলেছে জীবনের নতুন অধ্যায়। বঙ্গতনয়া নিজেই অনুরাগীদের এ সুখবর জানিয়েছেন।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন বিপাশা। সেখানে স্পষ্ট তার স্ফীতোদর। অনাগত সন্তানকে পরম যত্নে দু’হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা। বিপাশার সঙ্গে লেন্সবন্দি হয়েছেন স্বামী করণ সিং গ্রোভার। কখনো তিনি স্ত্রীর স্ফীতোদর ছুঁয়ে রয়েছেন, কখনো আবার চুমু এঁকে দিচ্ছেন সেখানে।

ছবি দিয়ে বিপাশা লিখেছেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তারপর একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।

বিপাশা এবং করণের জন্য উচ্ছ্বসিত তাদের অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার বন্যা।

 

View this post on Instagram

 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)


ভালোবেসে বিয়ে করেন বিপাশা এবং করণ। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন তারা। ব্যক্তিজীবনকে আগাগোড়াই আলোকবৃত্ত থেকে দূরে রেখেছেন তারকা-দম্পতি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দু’বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তার সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দু’জনের বিয়ে নিয়ে চর্চাও নেহাত কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে তুড়িতে উড়িয়ে দিব্যি রয়েছেন তারা। এবার স্বামী-স্ত্রী থেকে মা-বাবার ভূমিকায় উত্তরণ। আপাতত নতুন অতিথির অপেক্ষায় বুঁদ দু’জনেই।

Back to top button