বিনোদন

শুধু বলিউড নয়, টলিউডের এই ৭ তারকাও বদলে ফেলেছেন নিজের নাম

বলিউডের পাশাপাশি টলিউডের তারকারা যে নাম বদলে ফেলেছেন তা জানতেন কি? উত্তম কুমার থেকে যিশু সেনগুপ্তও আরো অনেক অভিনেতাই নাম বদলে হয়েছেন টলিউডের সুপারস্টার। জেনেনিন কারা কারা রয়েছেন এই তালিকায়।

উত্তম কুমার (Uttam Kumar) : উত্তম কুমারকে চেনেন না বা ওনার কথা শোনেনি এমন মানুষ খুব কম । একসময়ের জনপ্রিয় অভিনেতা তিনি। ভক্তরা তাকে মহানায়ক উপাধি দিয়েছেন।উত্তম কুমারের পিতৃপ্রদত্ত নাম ছিল অরুণ কুমার চট্টোপাধ্যায়। কিন্তু টলিউডে আসার আগেই নাম বদলে ফেলেন তিনি ল

চিরঞ্জিত চক্রবর্তী (Chiranjit Chakraborty) : টলিউড সুপারস্টার ছিলেন চিরঞ্জিত।টলিউডের এই হ্যান্ডসাম সুপারস্টারের আসল নাম হল দীপক চক্রবর্তী। যদিও পরে তিনি চিরঞ্জিত নামেই সুপারস্টার হয়ে ওঠেন।

যিশু সেনগুপ্ত (Jishu Sengupta) : ৯০ এর দশকের দিকে যিশু সেনগুপ্তও টলিউডে পা রেখেছিলেন।যিশু সেনগুপ্তর আসল নাম বিশ্বরূপ সেনগুপ্ত।বর্তমানে তাকে সবাই যীশু নামেই চেনেন।

টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury) : টলিউড অভিনেতা টোটা রায়চৌধুরী। যার আসল নাম পুষ্পপরাগ রায় চৌধুরী। টলিউডের এসেই নিজের সেই নাম বদলে ফেলেন টোটা। হয়ে ওঠেন জনপ্রিয়।

জিৎ (Jeet) : বর্তমানে টলিউড সুপারস্টার জিৎ । তার আসল নাম ছিল জিতেন্দ্র মদনানি।আর সেখান থেকেই ছোট করে নিজের নাম রেখেছেন জিৎ।

দেব (Dev) : বর্তমানে টলিউডের আরেক নামী সুপারস্টারদের মধ্যে একজন হলেন দেব । যিনি অভিনয়ের কারণে বদলে ফেলেছেন নিজের নাম। তার আসল নাম হল দীপক অধিকারী। যদিও তিনি দেব এবং দীপক দুই নামেই তিনি পরিচিতি পেয়েছেন।

বনি সেনগুপ্ত (Bony Sengupta) : তরুণ প্রজন্মের অভিনেতা তিনি । যাকে সকলেই বনি সেনগুপ্ত নামেই চিনি। কিন্তু জানেন কি তার আসল নাম অনুপ্রিয় সেনগুপ্ত। বাবা অনুপ এবং মা পিয়ার নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখা হয়েছিল।

Back to top button