বিনোদন

মহেশ ভাটকে নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

ফের মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। আর কঙ্গনা মুখ খোলা মানেই বিতর্ক। আর এবার কঙ্গনার রোষের মুখে পড়েছেন পরিচালক মহেশ ভাট।

সম্প্রতি কঙ্গনা তার ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেন। সেই স্টোরিতেই পরিচালক মহেশ ভাটকে একহাত নেন কঙ্গনা। পুরোনো এক ভিডিও ক্লিপের ছবি শেয়ার করে কঙ্গনা জানান, মহেশ ভাটের আসল নাম মোটেই মহেশ নন। তার নাম আসলাম। অন্তত আমাকে তা বলা হয়েছিল। সোনি রাজদানকে বিয়ে করার জন্য নাকি ধর্মান্তরিত হয়েছিলেন মহেশ।

কঙ্গনা আরও লেখেন, কী সুন্দর নামটা, তা গোপন রাখার দরকার কী ছিল? কঙ্গনার কথায়, ধর্মান্তরিত হওয়ার পর আসল নাম ব্যবহার করাই উচিত। অন্য কোনো ধর্মের প্রতিনিধিত্ব করার কোনো প্রয়োজন নেই।

মহেশ ভাটের প্রযোজনায় তৈরি ‘গ্যাংস্টার’ ছবি থেকেই বলিউডে পা রাখেন কঙ্গনা। এরপর ওহ লমহে ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। তবে সেসব ভুলে বারবার মহেশকে কটাক্ষ করেন কঙ্গনা।

কঙ্গনা আরও জানান, শুটিং ফ্লোরে নাকি তাকে দারুণ অপমান করেছেন মহেশ ভাট।

নতুন ছবি ‘এমার্জেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাওয়াত। মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেথিক লুকে ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনা সবার নজর কাড়েন। মাত্র এক মিনিট ২১ সেকেন্ডের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিলেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তার জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবিরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

এমন ঘটনা কঙ্গনা আগেও ঘটিয়েছেন। তার প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবির শুটিংয়ের কিছু দিন পরই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি তৈরির।

ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সবদিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলবো না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।

Back to top button