বিনোদন

বিয়ের পরিকল্পনা জানালেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান

কার্তিক আরিয়ান এখন বলিউডের সবচেয়ে বড় তারকাদের একজন। একের পর এক ব্যবসাসফল সিনেমা দিয়ে তিনি এখন বলিউডের সব নির্মাতার চাহিদার তুঙ্গে রয়েছেন। তিনি যত বেশি সফল হচ্ছেন, তাঁর জীবনধারাও তত পরিবর্তিত হয়েছে। তাকে ঘিরে ভক্ত অনুরাগীদের আগ্রহের শেষ নেই।

প্রায়ই অনলাইনে তারকার প্রেম, ডেটিং ও বিয়ের বিষয়ে আগ্রহ প্রকাশ করতে দেখা যায় ভক্তদের।
তবে এবার কার্তিক নিজের মুখেই জানালেন তার বিয়ের পরিকল্পনার কথা। স্পষ্ট জানিয়ে দিলেন অভিনেতা, আগামী তিন-চার বছর শুধু কাজ করবেন। অন্য কিছুই তার মাথায় নেই।

যদিও কার্তিকের সমসাময়িক তারকাদের মধ্যে অনেকেই প্রেমে পড়ছেন এবং বিয়ে করছেন, তবে কার্তিক মনে করেন যে আপাতত তার ক্যারিয়ারে মনোনিবেশ করা উচিত। অভিনেতা বলেছেন যে তার মা তাকে জীবনে আগে স্থায়ী হতে বলেছেন। ক্যারিয়ার সাজাতে বলেছেন। পরবর্তী তিন থেকে চার বছর কাজ করার এবং বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দিয়েছেন।

এর আগে ভারতীয় গণমাধ্যম ‘নিউজ ১৮’কে অভিনেতা জানিয়েছিলেন যে, ‘বিয়ের ক্ষেত্রে তার পরিবারের কোনো চাপ নেই। তবে তার জীবনে প্রেমের জায়গা অবশ্যই রয়েছে। মনের মতো কাউকে পেলে প্রেম করতে বাধা নেই। ’

কার্তিক আরিয়ানের সর্বশেষ সিনেমা ‘ফ্রেডি’ দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে। এটিকে কার্তিকের ক্যারিয়ারের অন্যতম কাজ বলেও অভিহিত করছেন অনেকে। এরপর ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’, ‘আশিকি ৩’, ‘হেরা ফেরি ৩’-এর মতো বড় মাপের চলচ্চিত্র তার হাতে রয়েছে। ক্যারিয়ারের সবচেয়ে সোনালী সময় পার করছেন অভিনেতা।

Back to top button