বিনোদন

‘ফ্রেডি’ সিনেমার জন্য কত পারিশ্রমিক নিয়েছেন কার্তিক আরিয়ান?

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের জনপ্রিয়তা ক্রমশই বাড়ছে। কেউ কেউ বলছেন তার ক্যারিয়ার এখন মধ্য গগণে। বর্তমানে তিনি যে সিনেমাতেই হাত দিচ্ছেন তাতেই যেন সোনা ঝরছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত সিনেমা ‘ভুলভুলাইয়া-২’। সিনেমাটি এরই মধ্যে বক্স অফিসে দুর্দান্ত সাফল্যও লাভ করেছে। বর্তমানে তার হাতে রয়েছে একগুচ্ছ ছবি। এদিকে মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত সিনেমা ‘ফ্রেডি’। সিনেমাটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পেয়েছে। এই সিনেমার জন্য কত পারিশ্রমিক নিয়েছেন কার্তিক-এ নিয়ে চলছে বিভিন্ন আলোচনা। এতে তার বিপরীতে আলায়া এফ অভিনয় করেছেন।

‘ফ্রেডি’ সিমেনায় কার্তিক আরিয়ানকে একজন দন্ত চিকিৎসকের ভূমিকায় দেখা গেছে। তিনি ব্যক্তিজীবনে একা ও লাজুক প্রকৃতির। কিন্তু তা শুধুই দিনের বেলায়। কিন্তু রাতেই সে হয়ে ওঠেন ভয়ানক খুনি।

ট্রেলার প্রকাশ্যে আসতেই অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন কার্তিককে। বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, এই ছবির জন্য অভিনেতা পারিশ্রমিক নিচ্ছেন ৭ কোটি টাকা । যদিও আনুষ্ঠানিকভাবে নির্মাতাদের পক্ষ থেকে এই তথ্য প্রকাশ করা হয়নি। কার্তিক আরিয়ানের ভক্তদের মাঝে এ নিয়ে চলছে তুমুল আলোচনা- সমালোচনা।

সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। যিনি ‘ভীরে দি ওয়েডিং’ ও ‘খুবসুরতে’র মতো সিনেমা নির্মাণ করেছেন।

Back to top button