বিনোদন

ফ্যাশনের নামে নিজের ওপর অত্যাচার করছেন দীপিকা! মন্তব্য করেছে নেটজনতা

কান ফিল্ম ফেস্টিভ্যালে দীপিকার আকর্ষণীয় উপস্থিতি নজর কেড়েছে সবার। এ বছর উত্‍সবটিতে একজন জুরি সদস্য হিসেবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছেন ‘ওম শান্তি ওম’র অভিনেত্রী।

কানের প্রথম দিনের জন্য সব্যসাচীর ডিজাইন করা শাড়ি বেছে নিয়েছিলেন দীপিকা। কিন্তু নেটিজেনরা তার চুলের স্টাইল এবং চোখের মেকআপে মুগ্ধ হননি।

উপরন্তু, নেটজনতা তার কানের দুলের জন্য হতাশা প্রকাশ করেছেন।

কালো এবং সোনালি সিকুয়েন্সের শাড়িতে অসম্ভব সুন্দর লাগছিলো অভিনেত্রীকে। তবে তার খোপার চুল বাধা পছন্দ করেননি নেটজনতা। অনেকের কাছেই অপ্রয়োজনীয় লাগছিল এটি। বলিউডের এই ডিভা কানে বড় দুল, চুলে একটি ম্যাচিং ব্যান্ড এবং হাতে কয়েকটি আংটি পরে নিজের সাজ পূর্ণ করেছেন।

অভিনেত্রী কানের এই সাজের ছবি শেয়ার করতেই। মূহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। পোস্ট করা ভাইরাল ছবিগুলোর মধ্যে একটিতে দেখা যায় দীপিকার পরিহিত ভারী দুলগুলো প্রসারিত হয়ে একটি অস্বস্তিকর পরিস্থিতিতে ছিল। এই ছবি দেখে আরামের চেয়ে ফ্যাশনকে প্রাধান্য দেওয়ার জন্য অনেক ভক্ত এবং অনুরাগীরা দুঃখ প্রকাশ করেন। সেই সঙ্গে ব্যক্ত করেছেন তাদের প্রতিক্রিয়াও।

কান ফিল্ম ফেস্টিভ্যালে দীপিকা পাড়ুকোনের ছবিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘তার কানের লতি সাহায্যের জন্য চিত্‍কার করছে।’

অন্য একজন মন্তব্য করেছেন, ‘তার কানের জন্য খারাপ লাগছে।’ একজন ব্যবহারকারী লিখেছেন, ‘ফ্যাশনের নামে নিজের উপর অত্যাচার করছেন।’ আরেকজনের মন্তব্য, ‘দরিদ্র কানের লতি।’

Back to top button